বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

প্রথমবার একসঙ্গে বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ

প্রথমবার একসঙ্গে বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ

স্বদেশ ডেস্ক:

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ মানেই চমক। নতুন বছরে দর্শকদের তেমনই এক চমক দিয়েছেন ক্যাটরিনা। তাও আবার ভারতের তামিল সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে। সিনেমার নাম ‘মেরি ক্রিসমাস’। প্রেমের গল্পের আড়ালে খুনের গল্প বুনছেন নির্মাতা শ্রীরাম রাঘবন। এই সিনেমায় নতুনরূপে দেখা মিলবে ক্যাটরিনা ও বিজয়কে।

সিনেমার গল্পে দেখা যাবে শুধু একটি রাত। ক্রিসমাসের রাত। এক রাতেই বন্ধুত্ব থেকে প্রেম। কাছাকাছি আসা। সম্প্রতি প্রকাশ পেয়েছে ক্যাটরিনা কাইফ ও বিজয় সেতুপতির ছবি ‘মেরি ক্রিসমাস’-এর ট্রেলার। ঝলকেই ইঙ্গিত রয়েছে এ ছবি হতে চলেছে টানটান রহস্যে মোড়া। ‘অন্ধাধুন’-এর পর পরিচালক শ্রীরাম রাঘবন যে ফের টুইস্টে ভরা এক ছবি উপহার দিতে চলেছেন, তার আভাস পাওয়া গেল ট্রেলারে।

সিনেমার ট্রেলারের একদম শুরুতে দেখা যায় দুটো পাত্র, একটিতে ঘুমের ওষুধ গুঁড়ো করা হচ্ছে, আরেকটিতে বাদাম আর কাঁচা লঙ্কা। ক্রিসমাসের আগেরদিন সন্ধ্যায় দেখা হয় বিজয় সেতুপতি এবং ক্যাটরিনা কাইফের। প্রথমে ট্রেলার দেখে প্রেমকাহিনি মনে হলেও, পরে বুঝতে পারা যায় এটি আসলে রোমাঞ্চে ভরপুর একটি থ্রিলার ছবি। নানা ঘটনাক্রমের পর ভিডিওর শেষে দেখা যায়, তারা দু’জনই দারুণ বিপদে। এর মাঝে উঠে আসে গোলাগুলি, রহস্য, উত্তেজনা এবং অবশ্যই সাসপেন্স।

ট্রেলারের নেপথ্যে শোনা যায় তিন্নু আনন্দের ভয়েস ওভার। ছবির একটি দৃশ্যে দেখা মেলে সঞ্জয় কাপুরেরও। দেখা যায় ক্যাটরিনা কাইফের একটি মেয়েও আছে। ট্রেলারের শেষে সিনেমা হল থেকে মেয়েসমেত অভিনেত্রীকে উধাও হয়ে যেতেও দেখা যায়। ‘মেরি ক্রিসমাস’ ছবির ট্রেলার থেকে এটুকু স্পষ্ট, কিছু একটা ঠিক নেই পুরো বিষয়টির মধ্যে। ক্যাটরিনা কাইফ, বিজয় সেতুপতি দু’জনই সবকিছুর সিদ্ধান্তে পৌঁছাচ্ছেন আঙুল পছন্দ করার পদ্ধতি দিয়ে। কিন্তু আদতে কী ঘটছে, কে খারাপ কে ভালো তা স্পষ্ট হলো না ছবির ট্রেলার থেকে। সাসপেন্সে মোড়া ছবির ট্রেলার দেখার পর থেকে অনুরাগীদের উন্মাদনা বেড়েছে।

একদিকে বলিউড ডিভা ক্যাটরিনা, অন্যদিকে তামিল সুপারস্টার বিজয় সেতুপতির অনস্ক্রিন রসায়ন বেশ জমাট হবে বলেই মনে করছেন দর্শক। ‘মেরি ক্রিসমাস’ ছবিটি দুটো ভাষায় আসবে, যেখানে আলাদা আলাদা সাপোর্টিং অভিনেতা দেখা যাবে। হিন্দি ভার্সনে ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি ছাড়াও আছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, তিন্নু আনন্দ প্রমুখ। তামিল ভার্সনের ছবিতে দেখা যাবে রাধিকা সরথনাথ, কেভিন জয় বাবু, রাজেশ উইলিয়াম প্রমুখকে। আগামী ১২ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877